Blogger Widgets বাংলাদেশের ইন্টারনেট কোম্পানির দুর্দশা।Funny edition:P | প্রযুক্তিকথন.কম

বাংলাদেশের ইন্টারনেট কোম্পানির দুর্দশা।Funny edition:P

আমাদের দেশে ভাত খেতে না পারলেও মোবাইল,ইন্টারনেট এর প্রতি একটা টান আছে।
এটা সঠিক কথা।আর মোবাইল,ইন্টারনেট থতেরনে টাকা খরচ করেনা এরকম কেও নাই।
কেও কেও প্রত্যেকদিনে বা কেও কয়েকদিন পরপর টাকা ভরেন।আমাদের এই দুর্বলতার সুযোগ নিয়ে ইন্টারনেট কোম্পানী থেকে শুরু করে যাদের কাছে টাকা রিচার্জ করতে দেই তারা পর্যন্ত বাশ দিচ্ছে।:P
তাই আজ কোম্পানি থেকে শুরু করে ঐ বাশ দেয়া রিচার্জ পয়েন্ট পর্যন্ত আমি আমার প্রতিবাদ বাক্য তুলে ধরতেছি।
১।ইন্টারনেট কোম্পানি

*ইন্টারনেট কোম্পানিরা আমাদের বেশি ধোকা মারে।সেদিন দেখি মোবাইলে মেসেজ আসছে ফ্রি ইন্টারনেট ব্যবহার করুন ২০ টাকা ভরে,পরের সপ্তাহে পাবেন বোনাস।
আরে ভাই যদি আমি ফ্রি ইন্টারনেট ব্যবহার করব তাইলে টাকা ভরুম ক্যান>
এটা ছিল আমার পাগলালিঙ্ক ইন্টারনেটে।
ইন্টারনেট স্পিড এতো বেশি যে আমি একটা নরমাল ভিডিও গান ডাউনলোড দেয়ার পর ৩০ মিনিটে সম্পন্ন হয়সে।এরে বলে "দিন বদলানোর চেষ্টায় পাগলালিঙ্ক'"।

*আবার 'ভালোবাসার টানে চলো বহুদূর"জিপি ইন্টারনেটে এমএমএস ও ইন্টারনেট প্যাকেজ নিছি, ওমা একি দেহি নেট প্যাকেজ শেষ হওয়ার আগে আমার ব্যালেঞ্চ শেষ।
এই নাহলে আমারে কাছে আনল।আর কি বলমু সবাই এইরকম।

*আমাদের সুরযিমামা(রবি) যা একটু ভাল আছিল তবু নষ্ট হয়া গেছে।
তারা নাকি আমাদের পালস দেয়।তাদের নেট পাকেজ নাকি সবচাইতে ভাল।তাদের এইরকম মিথ্যা কথা শুইনা মরা মানুষ জিন্দা হইয়া যাব।
আর তারা কয় "ঠাণ্ডা মানুষ জইলা উঠব আপন শক্তিতে"।
আরে ভাই আমাদের একটু শান্তিতে থাকতেদে।

*আমাদের বাতাসটেল(এয়ারটেল) নামে একটা ইন্টারনেট অপারেটর আছে যার নেট স্পীড এত খারাপ এত খারাপ যে কচ্ছপের সাথে এর রেস হয়লে আমি ১০০% সিউর কচ্ছপ জয়ী হইত।
ফেসবুকে লাইক দিতে এর লোডিং আসতে থাকে।

*আরেক কোম্পানি আছে যা এখন 3g(টেলিটক)।তৃতীয় প্রজম্মের হলেও ইন্টারনেট স্পীড ১ম প্রজম্মকে হার মানায়।কি অসাধারণ!!!!আর মুখরোচক প্যাকেজের কথা নাই বললাম।
কারণ এদের জন্য আমার প্রায় ৪০০ টাকা গেছে।নেট নিছি পোস্টপেইড এ অরে বাবা কি স্পীড!!!আমার বন্ধুরে কইলাম দোস্ত তুই ছাড়া আমার কে আছে,তুই আমার নেট বাবহার কর আর তোর xperia p কিছুদিনের লাইগা দে।এইবার বোজ বেটা কেমন লাগে আমারে কোনোদিন খাওয়াস না।:P

*আরেকটা কোম্পানি আছে যার নামগন্ধ নাই।কোনো বিজ্ঞাপন নাই।এটারে কী যেন বলে,কি বলে=কি বলে  পাইছি ঘুম-আলট্রা।

*বাংলাবিলাইয়ের কথা ভুলবেন না কিন্তু।এরা আমারে স্পীড দিছে কিন্তু অনেক টাকা নিছে।এদের প্যাকেজের দাম কমানো উচিত।
তাহলে আমার ভাইয়েরাই বলেন আমাদের কি হবে?এই অপারেটরগুলর যত কুবুদ্ধি আমরা সাধারন মানুষদের তত অসাধারন বুদ্ধি।নাকি?এই অপারেটরগুলো যত চালাক আমরা তত চালাক।তাই যতদিন তারা আমাদের নেটের স্পিড বারাচ্ছে ও নেটের দাম কমাচ্ছে আমরা ততদিন ফ্রি নেট বাবহার করব।সরকার কে বলি তারা কিন্তু বিশাল পরিমাণ রাজস্ব থেকে বঞ্চিত হচ্ছে।তাই তাদের এই আর্টিকেল পড়া উচিত।:P

ভালা লাগলে আমার ব্লগে যাওয়ার আমন্ত্রন রইল।

সবার শেষে বলি আমার অনেক ভাইইয়েরা টেকটিউন  এ অভিযোগ লেখেন।তাই অভিযোগ নামে একটা বিভাগ খোলা দরকার।ভাইয়ারা শেয়ার করে সবাইকে জানতে দিন।

২টি মন্তব্য: